• ভোর ৫:৫৪ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
কায়সার হাসনাতে জনপ্রতিনিধি সংবর্ধনার দাওয়াত পাননি লায়ন বাবুল

কায়সার হাসনাতে জনপ্রতিনিধি সংবর্ধনার দাওয়াত পাননি লায়ন বাবুল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা নিয়ে বেফাঁস বক্তব্য দেয়ার কারণে সাবেক এমপি কায়সার হাসনাতের দেয়া নব নির্বাচিত জনপ্রতিনিধিদের নেয়া সংবর্ধনা অনুষ্ঠানের দাওয়াত পাননি বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল। গতকাল শনিবার সকালে সোনারগাঁ রয়েল রির্সোটে সোনারগাঁয়ের সকল জনপ্রতিনিধিদের দাওয়াত দিয়ে তাদের সংবর্ধনা দেন কায়সার হাসনাত। সে অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলার সকল চেয়ারম্যান, মেম্বার ও নারায়নগঞ্জ জেলা পরিষদের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। সে অনুষ্ঠানে কাঁচপুর, ও শম্ভুপুরা ইউনিয়ন চেয়ারম্যান ছাড়া সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ফেব্রুয়ারী মাসের ১২ তারিখে একটি ইসলামী অনুষ্ঠানে আমি বারদীর ম্যাজিষ্ট্রেট, প্রধানমন্ত্রী বারদী আসলে আমার অনুমতি লাগবে। তার এ বেফাঁস বক্তব্য দিয়ে দেশ জুড়ে সমালোচনার মুখে পড়েন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল। সে বক্তব্যের পর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। পরবর্তিতে তার বিরুদ্ধে মানহানীর মামলা করা হয়।

এদিকে, গতকাল শনিবার উপজেলার সকল ইউনিয়ন পরিষদেন নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও জেলা পরিষদের সদস্যদের সাবেক এমপি কায়সার হাসনাত এক সংবর্ধনার আয়োজন করেন। সেখানে দুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাড়া বাকি সবকটি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত হোন। সেখানে প্রতিটি ইউপি সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে সংর্বধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সকল কে দাওয়াত করা হলেও দাওয়াত করা হয়নি লায়ন বাবুল কে।

এ ব্যাপারে আয়োজকরা বলেন, নব নির্বাচিত সকল ইউপি সদস্যদের সাথে মিলন মেলার জন্য আমরা একটি সংবর্ধনার আয়োজন করেছি। সেখানে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দাওয়াত করেছি। এছাড়াও উপজেলা প্রতিটি ইউনিয়ন নেতাদেরও দাওয়াত করা হয়। শুধু দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বেফাঁস বক্তব্য দেয়ার কারণে লায়ন বাবুল কে দাওয়াত দেয়া হয়নি। তারমতো একজন কান্ডজ্ঞানহীন মানুষ হঠাৎ করে আওয়ামী রাজনীতিতে প্রবেশ করে অর্থের বিনিময়ে সবকিছু হুটহাট পেয়ে যাওয়ার কারণে কাউকে কিছু মনে করেন না। তিনি ভাবেন সবকিছু অর্থের বিনিময়ে পাওয়া সম্ভব সেজন্য তিনি প্রধানমন্ত্রীকে পর্যন্ত হেন প্রতিপন্ন করে কথা বলেন। এসব লোককে যদি এনে সংবর্ধনা দেয়া হয় তাহলে সে যে অপরাধ করেছে সে অপরাধে আমরাও অপরাধী হয়ে যাবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution